৩০ বছর আমি আপনাদের দেখেছি ২৬ তারিখ আপনারা আমাকে দেখবেনঃ স্বপন চেয়ারম্যান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আমি আপনাদের ৩০ বছর দেখেছি আপনারা আমাকে ২৬ তারিখে দেখবেন, আমি পরবর্তীতে আপনাদের দাবিগুলো তুলে ধরবো। আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে আয়োজিত এক উঠান বৈঠকে এ কথাগুলো বলছিলেন বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আলহাজ্ব লুৎফর রহমান স্বপন।

গতকাল শনিবার (২৭ নভেম্বর) ফতুল্লা চৌধুরী বাড়ি সংলগ্ন মাঠে ৪ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী পারভেজ প্রধানের উঠান বৈঠকে স্বপন চেয়ারম্যান আরও বলেন,
এখন নির্বাচনে শুধু ব্যাক্তির যোগ্যতা থাকলেই হয়না সাথে অর্থনৈতিক যোগ্যতাও লাগে। কারন ইউনিয়ন থেকে প্রাপ্ত অর্থ দিয়ে আপনি জনসেবা করতে পারবেন না। আপনার নিজের পকেট থেকে খরচ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছে এছাড়া আরো ৭ জন চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন, আমি বলতে চাইনা আমাকে ভোট দিন। কিন্তু আপনাদের বিবেক দিয়ে আপনারা বিচার করবেন কে যোগ্য। যোগ্য প্রার্থীকেই আপনি ভোট দিন।

ফতুল্লার বিশিষ্ট সমাজ সেবক হামিদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এবং মোঃ আরজুর সঞ্চালনায় উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ইউনাইটেড ক্লাবের সহ – সভাপতি হাজী মিজান প্রধান, বিশিষ্ট ব্যাবসায়ী রফিকুল ইসলাম প্রধান, মীর ফয়সাল আলী, সমাজ সেবক মোঃ শাহজাহান, সাইদুর রহমান প্রধান, আবুল খন্দকার, ডাঃ আজাম, রুবেল প্রধান, সোহান প্রধান, সৈয়দ আদি, রাসেল প্রধান, আফসার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin