হয় আমি ওসি থাকবো, না হয় দ. মাসদাইরে সন্ত্রাসীরা থাকবেঃ ওসি ফতুল্লা

শেয়ার করুণ

সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজদের প্রতিরোধে ৭নং ওয়ার্ড বিট পুলিশিং কর্তৃক আয়োজিত প্রতিবাদ সভায় সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি উচ্চারণ করেছেন ফতুল্লা মডেল থানার ওসি রিয়াজুল হক।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে দক্ষিণ মাসদাইর বাড়ৈভোগ গাইবান্ধা বাজার এলাকায় ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও বাড়ৈভোগ বাজার কমিটির সভাপতি মো. ছানাউল্লাহ দেওয়ান এর সভাপতিত্বে এবং জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মো. জহির তালুকদার এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিজাউল হক দিপু।

অনুষ্ঠানে ওসি মো. রিজাউল হক দিপুবলেন, আমার চার মাসের ফতুল্লা থানায় দায়িত্ব পালনকালে অনুধাবন করছি, এই এলাকায় কিছু ছিচকে সন্ত্রাসীদের কাছে আপনারা জিম্মি।

এটা আসলে খুবই দুঃখজনক। আজকের পর থেকে এ এলাকায় কোন ছিচকে সন্ত্রাসী থাকবে না। আগামীকাল আপনারা মেম্বারকে সাথে নিয়ে ৫০ জনের একটি কমিটি করবেন। এখানে নতুন বীট অফিস দেয়া হবে। একজন অফিসার ও তিনজন কনেস্টবলও থাকবে।

ওসি আরও বলেন, আজ থেকে এই এলাকায় আমার বিশেষ নজর থাকবে। হয় আমি ওসি থাকবো। অন্যথায় ওরা এলাকায় থাকবে। যারা শেল্টার দিচ্ছেন তাদের হুশিয়ার করছি। এমনভাবে বেয়াজ্জতি করবো যাতে আর কখনো মুখ দেখাতে পারবেন না। গতকাল আর আজ এক নয়।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ ৭ নং ওয়ার্ডের মেম্বার মো. শাহজাহান মাদবর, ৭ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. জাকারিয়া জাকির, কাশীপুর ইউনিয়ন পরিষদ ৭ নং ওয়ার্ডের মেম্বার মো. শামীম আহম্মেদ, ঘোষেরবাগ পঞ্চায়েত কমিটির সাংগঠনিক সম্পাদক মো. সারোয়ার হোসেন টিটু, মাসদাইর মসজিদে জুম্মা কাজী বাড়ীর মোতাওয়াল্লী মো. মাসুম কাজী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুণ