সুষ্ঠু নির্বাচনের জন্য সব করবোঃ বিজিবি-র‍্যাব

শেয়ার করুণ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য যা যা করা প্রয়োজন সব কিছুই করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন বিজিবির অধিনায়ক লে. কর্নেল মেহেদী হাসান আল আমীন ও র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর পাশা।

আজ শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাসিক নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তারা এ কথা বলেন।

বিজিবি’র অধিনায়ক আল আমীন বলেন, নির্বাচনকে সামনে রেখে সকল বাহিনী মিলে আমরা ‘টিম নারায়ণগঞ্জ’ হিসেবে কাজ করছি। যেমনটা আপনারা দেখেছেন এখন পর্যন্ত সব কিছুই শান্তিপূর্ণভাবে হচ্ছে এবং আমরা আশা করছি আমরা এই শান্তিপূর্ণ পরিবেশ ভোট শেষ হওয়া পর্যন্ত অব্যাহত রাখতে পারবো। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমাদের যা যা করা দরকার সব কিছুই আমরা করবো।

এছাড়াও র‌্যাব-১১ এর সিইও তানভীর মাহমুদ পাশা বলেন, নির্বাচনকে সুষ্ঠু করবার জন্য আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ভোটাররা যাতে উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে আসতে পারে তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী নিয়মিত কাজ করছে। প্রার্থী ও প্রার্থীর সমর্থকদের বলতে চাই, তারা যাতে ভোটারদের সাথে সংযত আচরণ করেন এবং নির্বাচনকে সুষ্ঠু করতে যে নিয়মগুলো আছে সেগুলো যাতে তারা মেনে চলেন। আমরা শুধু ভোট কেন্দ্রকে টার্গেট করছি না। আমরা এটা সুনিশ্চিত করতে চাই, যাতে করে একজন ভোটার তার বাড়ি থেকে বের হয়ে নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন এবং বাড়িতে ফেরত যেতে পারেন সে ব্যবস্থা আমরা সকল বাহিনী নিচ্ছি। এমনকি ভোটের ফলাফলের পরেও যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা না ঘটে তার লক্ষ্যে ভোটের পরের দিন পর্যন্ত আমরা মাঠে থাকবো।

নিউজটি শেয়ার করুণ