মাদক ও কিশোর গ্যাং এর বিষয়ে জিরো টলারেন্স

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রসিকিউশন শাওন শায়লা বলেছেন, আপনারা সবাই জানেন আমাদের সম্মানিত পুলিশ সুপার মহদয় স্যার আমাদের মাঝে যোগদান করে আগষ্ট মাসে। স্যার যোগাদানের পর আপনারা স্যারকে যে বিষয়টি বলেছেন সেটি হলো মাদক।

মাদকের বিরুদ্ধে স্যার যুদ্ধ ঘোষনা করেছেন। আপনারা কিশোর গ্যাং এর কথা বলেছেন। কিশোর গ্যাং এর বিষয়েও কিন্তু আমাদের জিরো ট্রলারেন্স। আপনারা মাদক ও কিশোর গ্যাং এর বিরুদ্ধে আমাদের ওসি, পুলিশ পরিদর্শকদের কাছে তথ্য দিন।

আমি ইনসিউর করতে চাই আমাদের অফিসাররা তথ্য দাতার নাম পরিচয় গোপন রাখবে।। রোববার (২৭ নভেম্বর) বিকেল ৪টায় বন্দর থানার ২৬ নং ওয়ার্ডের সোনাচড়া এলাকায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার শাওন শায়লা আরো বলেন, বিট অফিসার মানে কি। বিট অফিসার রাখার কারন কি। আপনাদের এখানে থানা রয়েছে। থানার মধ্যে আমরা বিট ভাগ করে দিয়েছি। অনেক সময় আমাদের অফিসারগন বিভিন্ন কাজে ব্যাস্ত থাকে।

হয়তবা ব্যাস্ত থাকার কারনে আপনাদের সাথে তিনি কথা বলতে পারছে না। সে কারনে প্রতিটি ওয়ার্ডে এবং বিভিন্ন ইউনিয়ন ভিত্তিক বিট করে দেওয়া হয়েছে।

যাতে আপনার এলাকায় যে কোন সমস্যা দ্রুত আপনি আপনার বিট অফিসারকে জানিয়ে প্রতিকার পেতে পারেন। বন্দর থানার সুযোগ্য অফিসার ইনর্চাজ মোঃ আবু বকর ছিদ্দিক এর সভাপতিত্বে ওপেন হাইজ ডে সভায় বক্তব্য রাখেন বন্দর থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক, ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শ্যামল বিশ্বাস, মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ