বিএনপি আন্দোলনের তাওয়া গরম করবে, খেলবে অন্য মানুষঃ শামীম ওসমান

শেয়ার করুণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলছেন, বিএনপি এখন দুই ধারায় বিভক্ত হয়ে গেছে। একটি আম্মা গ্রুপ, অপরটি ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপ ২০২৪ এর নির্বাচন নয় বরং ২০২৮ এর নির্বাচন নিয়ে চিন্তা করছে। যে লোক তার মায়ের কথা চিন্তা করে না, সে কি দেশের চিন্তা করবে?

রোবববার (২৭ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদ প্রাঙ্গনে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বিএনপি ক্ষমতায় আসবে না, ক্ষমতার কাছেও আসতে পারবে না। তিনি বিএনপি’র স্থানীয় নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের লন্ডনের নেতার কথায় মাঠে লাফাচ্ছেন, লাফান। বর্তমান পরিস্থিতিতে বিএনপি তাওয়া গরম করতে পারবে, কিন্তু তাওয়ার উপর খেলবে অন্য মানুষ। যারা কখনও নির্বাচনে পাশ করতে পারবে না। তারা চেষ্টা করছে ভিন্ন পথে ক্ষমতায় আসার।

তিনি বলেন, জাতির পিতার কন্যাকে ও দেশকে বাঁচাতে আমাদের ঐক্যবদ্ধ ভাবে মাঠ নামতে হবে। বঙ্গবন্ধুকে হারিয়ে আমরা শৈশব কৈশর হারিয়েছি। শেখ হাসিনাকে হারাতে চাই না। শেখ হাসিনাকে হারালে বাংলাদেশ পথ হারাবে। শেখ হাসিনা এখন আওয়ামীলীগের সম্পদ না, শেখ হাসিনা আপনার আমার সন্তানের আগামীদিনের ভবিষ্যত। তাই শেখ হাসিনার জন্য আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই।

আগামী ৩-৪ মাসে দেশকে ধংস করার চেষ্টা করা হবে জানিয়ে তিনি বলেন, আমরা আমাদের লড়াইটা করেছি। এবার তরুণ প্রজন্মকে তাদের লড়াইটা করতে হবে দেশের স্বার্থে। নতুন এই খেলায় দেশের যে ক’টা জেলাকে টার্গেট করা হয়েছে তারমধ্যে শকুনের দল নারায়ণগঞ্জকেও টার্গেট করেছে।

নিউজটি শেয়ার করুণ