বন্দর উপজেলায় জেলা তথ্য অফিসের শিশু মেলা উদ্বোধন

শেয়ার করুণ

“শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” ১ম সংশোধনী শীর্ষক জিওবি আওতায় শিশু মেলা উদ্বোধন করা হয়েছে বন্দর উপজেলায়।


১৬ মে বিকেল ৩ টায় বন্দর উপজেলা প্রশাসন ও নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস আয়োজিত শিশু মেলা উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত এ খুদা। মেলায় তিনি বিভিন্ন স্টল পরিদর্শন করে বলেন, আজকের শিশুরাই আগামী দিনের উজ্জ্বল নক্ষত্র। তাদের বিকশিত করতে মেলা সহ বিভিন্ন বাস্তবমুখী কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করা হবে। জেলা তথ্য অফিসার সিরাজ উদ দৌলা খাঁনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া, ও মানবিক যোদ্ধা রাসেল ইসলাম জীবন। শিশু মেলায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে এক আনন্দ র‍্যালি বের হয়।

শিশু মেলায় বিভিন্ন স্টলের মধ্যে ছিল নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস, মানব কল্যাণ পরিষদ, উপজেলা শিক্ষা অফিস, পল্লী সঞ্চয় ব্যাংক, পল্লী উন্নয়ন বোর্ড, শিশু একাডেমী, উপজেলা রিসোর্স সেন্টার, উপজেলা শিল্পকলা একাডেমী, বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজ, বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ ও বি এন ডিইডব্লিউ উচ্চ বিদ্যালয়। শিশু মেলাটি চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। মঙ্গলবার দুপুরে শিশু মেলায় চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী ও বিভিন্ন স্টলের কর্নধারদের সম্মাননা স্মারক হিসেবে এওয়ার্ড তুলে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুণ