না.গঞ্জে গৃহবধূ কলি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

শেয়ার করুণ

নারায়ণগঞ্জর সিদ্ধিরগঞ্জে গৃহবধূ কলি আক্তার হত্যায় অভিযুক্তআসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

গতকাল সােমবার (৯ মে) বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।
প্রায় ঘণ্টাব্যাপী চলা মানববন্ধন ও বিক্ষোভে নিহতের স্বজনসহ কয়েকশ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

কলি হত্যাকাণ্ডে অভিযুক্ত তার স্বামী শাহ আলী প্রধান স্বপনকে গ্রেফতারের দাবি করা হয় মানববন্ধন থেকে। একই সঙ্গে পুলিশ আসামিদের পক্ষ নিচ্ছে বলেও অভিযােগ তােলা হয়।

বক্তারা বলেন, ২০২১ সালের ৩০ অক্টোবর রাত ১১টায় সিদ্ধিরগঞ্জের বাসস্ট্যান্ড এলাকায় নিজ বাড়িতে শাহ আলী প্রধান স্বপন তার স্ত্রী কলি আক্তারকে শ্বাসরােধ করে হত্যা করে। কিন্তু অজ্ঞাত কারণে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এখনো আসামিকে গ্রেফতার করেনি।

মানববন্ধন থেকে আরও জানানাে হয়, ঘটনার দিন কলির মাকে ফোন করে জানানাে হয়েছিল কলি অসুস্থ, তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া)
হাসপাতাল নিয়ে যাচ্ছি। পরে সেখানে গিয়ে কলিকে পাওয়া না পেয়ে ফোন করে জানতে চাইলে পুনরায় বলা হয় কলিকে বাড়িতে নিয়ে আসা হয়েছে। পরে বাড়ি গিয়ে কলিকে মৃত অবস্থায় পাওয়া যায়।

এসময় তারা কলির মৃত্যু নিয়ে প্রশ্ন তুললে তাদেরকে হুমকি দেওয়া হয় কলির শ্বশুরবাড়ি থেকে। পরে তারা সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করতে গেলে তা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ করেন তারা।

গত ১৪ নভেম্বর নারায়ণগঞ্জ আদালতে কলি আক্তারকে হত্যার অভিযােগের আবেদন করলে আদালত তা আমলে নিয়ে কবর থেকে লাশ উত্তোলনের নির্দেশ দেন। পরদিন বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইসলাম নূরের উপস্থিতিতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ কলির লাশ উত্তোলন করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায়।


নিহতের স্বজনদের দাবি, ময়না তদন্তের রিপাের্টে শ্বাসরােধের প্রমাণ পাওয়া গেলেও এই ঘটনায় জড়িত কলির স্বামী স্বপনসহ অন্যদের এখনও গ্রেপ্তার করা হচ্ছে না। পুলিশ আসামিদের পক্ষ নিচ্ছে বলেও তারা অভিযােগ করেন।

নিউজটি শেয়ার করুণ