নগরীতে শিক্ষার্থী ধ্রুব হত্যা বিচারের দাবীতে মানবনন্ধন

শেয়ার করুণ

ফতুল্লার ইসদাইর বাজার এলাকায় দশম শ্রেনির ছাত্র ধ্রুব চন্দ্র দাসের হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও বিচারের মাধ্যমে ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে নিহতের স্বজনও ইসদাইর এলাকাবাসী।

শনিবার (২১ মে) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে নিহত ধ্রুব চন্দ্র দাসের পিতা মাধব চন্দ্র দাস বলেন, আমার ছেলে খুবই ভদ্র ও ভালো একজন মানুষ ছিলো। আমি পড়ালেখা জানিনা তাই আমার ছেলে আমাকে ব্যবসার কাজে সহযোগীতা করতো। এমনকি সে বাড়ির কাজগুলোও করতো। কারন তার মা অসুস্থ। সেদিন রাতে ধ্রুব বাসায় ছিলো, তার বন্ধুরা তাকে বাসা থেকে ডেকে নিয়ে তাকে নির্মমভাবে হত্যা করে। আমি এ নির্মম হত্যাকান্ডের বিচার দাবী করছি। জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আমি অনুরোধ করবো, যারা আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করেছে তাদেরকে অনতিবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। এ হত্যাকান্ডের সাথে রিপন, তন্ময়, রুদ্র, ইয়াসিন, জয়, পিয়াস, তুহিন, নয়ন, ফয়সাল, হিমেল জড়িত। আমি তাদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন, নিহত ধ্রুবর ছোট বোন মোহনা দাস, চাচা মিঠুন দাস, খালা বাঁধন রানী, জাতীয় হিন্দু ফোরামের সদস্য মানিক চন্দ্র, আব্দুল বাছেদ রতন সহ ইসদাইর এলাকার সর্বস্তরের জনগণ।

নিউজটি শেয়ার করুণ