তৃতীয় শ্রেণির ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’, শিক্ষককে গণধোলাই

শেয়ার করুণ

মিড ডে মিল দেয়ার নাম করে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’ দেয়ার ঘটনায় স্কুলের এক প্রাথমিক শিক্ষককে বেধড়ক গণধোলাই দিয়েছে এলাকাবাসী। নাবালিকা ওই ছাত্রীর মুখে ঘটনার বিবরণ শুনে অভিযুক্ত ওই শিক্ষককে মারপিট করা হয়। ঘটনাটি ঘটেছে ভারতের বাঁকুড়ার কোতলপুরে।খবর এই সময়ের।

খবরে বলা হয়, অভিযুক্ত ওই শিক্ষকের নাম মুরুলী মোহন মণ্ডল। বুধবার গ্রামের মানুষ ও অভিভাবকরা ওই শিক্ষককে আটকে রেখে বেধড়ক মারধোর করে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে গিয়ে বিক্ষুব্ধ জনতার হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে। বর্তমানে অভিযুক্ত শিক্ষক কোতলপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গ্রামবাসীদের সূত্রে জানা যায়, গ্রীষ্মাবকাশের মধ্যেই মঙ্গলবার ওই শিক্ষক মিড ডে মিলের খাবার বিলি করতে স্কুলে আসেন। সমস্ত ছাত্র ছাত্রীকে ছেড়ে দিলেও তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে তিনি আটকে রাখেন। এমনকি তার সঙ্গে অসভ্য আচরণ করার পাশাপাশি ‘প্রেম করার’ প্রস্তাব দেন বলেও অভিযোগ। বুধবার ফের ওই শিক্ষক স্কুলে গেলে গ্রামবাসী আটকে রেখে বেধড়ক মারধোর করে। পরে তার মোটরবাইকটিও ভাঙচুর করা হয়।

ভুক্তভোগী নাবালিকার মা বলেন, সকাল ৯টার সময় সব ছাত্র-ছাত্রীকে চাল, আলু দিয়ে ছেড়ে দিয়েছিল। কিন্তু আমার মেয়েকে ছাড়েনি। বেলা ১২টা পর্যন্ত ওকে বসিয়ে রেখে দিয়েছিল। বাড়ি ফিরে মেয়ে কান্নাকাটি করছিল। তখন মেয়েকে জিজ্ঞাসাবাদ করায় জানতে পারি, ওকে ওই শিক্ষক বাজে বাজে কথা বলেছে।

নিউজটি শেয়ার করুণ