জেলা প্রশাসনের মাদক বিরোধী অভিযানে আটক ১৪, মাদকদ্রব্য জব্দ

শেয়ার করুণ

মাদকদ্রব্য বিক্রি ও সেবন প্রতিরোধে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাগুলো। নিয়মিত এই অভিযানে জেলার বিভিন্ন স্পট থেকে ১৪ জন মাদকব্যবসায়ীকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আজ রবিবার (৩১ জুলাই) নারায়ণগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মঞ্জুরুল হাফিজের নির্দেশে নিয়মিত মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানের অংশ হিসেবে নগরীর খানপুর, চাষাড়া রেলস্টেশন ও ২ নং রেলগেট এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালিত হয়। জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এস.এম. রাসেল ইসলাম নূর ও জনাব কে এম ইশমাম এর নেতৃত্বে দিনব্যাপী এ অভিযানে ১৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সময় প্রায় ২ কেজি গাঁজা, ১০ পিস ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়। র‍্যাব ১১ এর উপ পরিচালক স্কোয়াড্রন লিডার কে এম মনিরুল আলম ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সম্রাট তালুকদারসহ র‍্যাব ১১ এর সদস্যগণ, ফতুল্লা মডেল থানা পুলিশ , আনসার ও ভিডিপি এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ এ অভিযানে অংশগ্রহণ করেন। মাদক নিয়ন্ত্রণে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয় প্রশাসনের পক্ষ থেকে।

নিউজটি শেয়ার করুণ