চাষাড়া শহীদ মিনার এলাকা থেকে ৫ যুবক গ্রেপ্তার

শেয়ার করুণ

চাষাড়া শহীদ মিনারের পিছনের অংশ থেকে ৫ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সংস্থাটি দাবি করছেন, ‘গ্রেপ্তার ৫ যুবকসহ ১০ থেকে ১২ জনের একটি দল ডাকাতির উদ্দেশ্যে অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে সমবেত হয়েছে’।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে তাদের গ্রেপ্তার করেন। এ ঘটনায় সদর মডেল থানায় এসআই শফিকুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো- বন্দর থানার ত্রিপিনিপুল এলাকার মৃত লাল মিয়ার ছেলে মো. জামাল (৩২), সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের পরিমল চক্রবর্তীর ছেলে সুমন ওরফে কালু চক্রবর্তী (২৮), নারায়ণগঞ্জ সদরের নন্দিপাড়ার গোলাম মোস্তফার ছেলে শরীফ হোসেন (২৬), বন্দরের রূপসী আবাসিক এলাকার ওয়াসা গলির মৃত. আবুল কালামের ছেলে আল আমিন (২৭) ও নারায়ণগঞ্জ সদর থানার ডিএন রোডের মৃত আলমগীর হোসেনের ছেলে নাঈম হাসান পিয়াল (২৮)।

অভিযোগে উল্লেখ করা হয়, আসামীরা চাষাঢ়া শহীদ মিনারের পিছনে সুলতান বিরানীর সামনে ফাকা জায়গায় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হয়। বিয়ষটি জানতে পেরে সদর মডেল থানায় এসআই শফিকুল ইসলাম অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫ থেকে ৭ জন আসামী পালিয়ে গেলেও আটক হন ৫ জন। পরে তাদের তল্লাশী করে লোহার তৈরি বাটযুক্ত ধারালো চাপাতি উদ্ধার করা হয়

ঘটনায় ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হয়ে ডাকাতির প্রস্তুতি কালে গ্রেপ্তারের অভিযোগ এনে মামলা করা হয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (ওসি) আনিচুর রহমান লাইভ নারায়ণগঞ্জকে জানান, গ্রেপ্তার ৫ যুবকের বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড পেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

নিউজটি শেয়ার করুণ