কাশিপুরে অটোচালক শাহিন হত্যার ঘটনায় মামলা দায়ের

শেয়ার করুণ

কাশিপুরে শাহিন আলম(২২) হত্যাকান্ডে, নিহতের বড় ভাই তাহেরুল ইসলাম সেলিম(৩৭) বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাতনামা ৮-৯ জন কে আসামী করে মামলা দায়ের করেন। এর আগে শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত ১টার দিকে ফতুল্লার কাশিপুর হাজিপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।

মামলার আসামীরা হলো, আশরাফুল(২০), আকাশ(২৮), নাহিদ (১৯), বাপ্পি(১৯), মুন্না(৪০), পারভিন (৩৫) ও মরজিনাসহ অজ্ঞাতনামা আরও ৮-৯ জন। এজাহার নামীয় দুই আসামী নাহিদ ও আকাশকে ঘটনার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। পরে তাদের পুলিশ গ্রেপ্তার দেখিয়েছে।

নিহত শাহিন আলম(২২) ফতুল্লা মডেল থানার কাশিপুর হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের ছেলে।

মামলায় উল্লেখ্য করা হয়, শনিবার রাত সাড়ে সাতটার দিকে শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত আসামী আশরাফুলের শরিরে ধাক্কা লাগে। এ নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। পরে শাহিন চলে আসে। রাত পৌনে দুইটার দিকে কাশিপুর হাজীপাড়াস্থ বাসার সামনের রাস্তায় শাহিন কে দেখতে পেয়ে অভিযুক্ত আসামীরা সেখান থেকে নিহত কে চায়ের সামনে নিয়ে গিয়ে মারধর করে। এক পর্যায়ে আশরাফুল তার সাথে থাকা ছুরি দিয়ে শাহিনের তলপেটে ছুরিকাঘাত করে। এতে করে রক্তাক্ত হয়ে শাহিন মাটিতে পরে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শাহিন মারা যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল জানায়, গ্রেফতারকৃত এজাহারনামীয় দুই আসামীকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। জড়িত অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুণ