কাউন্সিলর খোরশেদকে নিয়ে সাবেক মেম্বার রোজিনার আবেগঘন স্ট্যাটাস

শেয়ার করুণ

নারী নির্যাতনের অভিযোগে কারাগারে আটক করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে নিয়ে ফেসবুকে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন নারায়ণগঞ্জের আরেক করোনা যোদ্ধা রোজিনা আক্তার (রোজিন মেম্বার)।

আজ শুক্রবার (১৭ জুন) তিনি লিখেন, বেশ কয়েকদিন হলো করোনা হিরো নাম উপাধি পাওয়া, করোনা যুদ্ধা ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, ভাইকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছেন বিজ্ঞ আদালত। আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে নিঃশর্ত মুক্তি দেওয়া হোক।

তিনি লিখেন, যখন বাংলাদেশে ক্লান্তি লগ্নে বিশেষ করে নারায়ণগঞ্জ রেড জোন ছিল । খোরশেদ ভাই প্রথম নারায়ণগঞ্জে করোনায় মৃত ব্যক্তির দাফন নিয়ে টিম গঠন করেন এবং নিজের জীবন বাজি রেখে কাজ শুরু করে দেন টিম নিয়ে। কি না করেছে নারায়ণগঞ্জবাসীর এবং সারা বাংলাদেশের জন্য। এত সহজে ভুলে গেছেন নারায়ণগঞ্জ বাসি। আসলে আমরা নগদে বিশ্বাসী। মানুষের কল্যাণের কথা সহজে ভুলে যাই। যখন কারো ভালো দেখি কিভাবে তার ক্ষতি করা যায় আমরা সেই চেষ্টায় লিপ্ত থাকি। আল্লাহ পাক যেন সবাইকে সঠিক বুঝ দান করার তৌফিক দান করেন আমিন।

উল্লেখ্য করোনা মহামারীর সময় করোনা আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফন করে দেশব্যাপী আলোচনায় উঠে আসেন কাউন্সিলর খোরশেদ। একই সময় করোনা আক্রান্ত মৃত মহিলদের গোসল ও দাফন করে আলোচনায় আসেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য রোজিনা আক্তার।

নিউজটি শেয়ার করুণ