আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়

শেয়ার করুণ

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়। দেশে যত উন্নয়ন হয়েছে সবই আওয়ামী লীগের শাসন আমলে হয়েছে; এসব উন্নয়নের কৃতিত্ব একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার হাবিবনগর এলাকায় ফজুরবাড়ি মোড় থেকে কাঞ্চন ব্রীজ পর্যন্ত এবং ফজুরবাড়ি মোড় থেকে বাগবেড় সিটি মার্কেট পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

বিএনপি-জামায়াত জোট রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে দেশে কোনো উন্নয়ন করেনি উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, বিএনপি-জামায়াত জোট দেশের উন্নয়ন চায় না, তারা জনগণকে বিভ্রান্ত করতে চায়; কেউ বিএনপি-জামায়াতের গুজব-অপপ্রচারে কান দেবেন না।

রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন বলেন, বাগবের বাজার হতে পূর্বগ্রাম ও ফজুর বাড়ির মোড় থেকে কাঞ্চন ব্রিজ পর্যন্ত সড়কটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক। পূর্বাচল সড়ক দিয়ে প্রতিদিন শত শত যানবাহন চলাচল করে। বিশেষ করে ভারী যানবাহনগুলো বেশি চলাচল করে।

টেকসই মানের সড়ক নির্মাণের লক্ষ্যে একটু সময় লেগেছে। এ সড়কটি ৮৫ কোটি টাকা নির্মাণ ব্যয়ে ১৬ কিলোমিটার দীর্ঘ সড়কে ১৮ ফুট কার্পেটিং, হার্ট সোল্ডার ৪ ফুট ও সফট সোল্ডার ৪ ফুট করা হবে। আর কাজটি পেয়েছেন ঠিকাদার প্রতিষ্ঠান এনডিই। ৩০ মে ২০২৩ থেকে ২৮ মে ২০২৪ সালের মধ্যে কাজটি সমাপ্ত করা হবে।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভুঁইয়া, উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ