৯ বছর যাবত ত্বকী হত্যার বিচার চাওয়া দুঃখজনকঃ মেয়র আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

৯ বছর যাবৎ আমাদের সন্তান ত্বকী হত্যার বিচার চাওয়া আমাদের জন্য দুঃখজনক। তিনি আশাবাদ ব্যক্ত করেন অন্যান্য খুনের বিচারের ন্যায় ত্বকী হত্যাকাণ্ডের বিচারও সরকার করবে।

বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তিনি বলেন, আমরা চাই সরকার যেটা সঠিক যেটা ন্যায্য সেটাই করবে।

আজ রোববার (৬ মার্চ) সকালে নারায়ণগঞ্জের বন্দর খেয়াঘাট এলকায় সিরাজ শাহ’র আস্তানায় ত্বকীর মৃত্যুবার্ষিকীতে কবরে পুস্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল শেষে নাসিক মেয়র বলেন, নারায়ণগঞ্জবাসীর ধারণা প্রভাবশালী পরিবার জড়িত থাকায় ত্বকী হত্যার বিচার বিলম্বিত হচ্ছে। অনেকগুলো আলোচিত হত্যাকাণ্ডের বিচারই বাংলাদেশে সংঘটিত হয়েছে। এমনকি নারায়ণগঞ্জেরও কিছু আলোচিত হত্যাকাণ্ডের বিচার হয়েছে। সেই ধারাবাহিকতায় আমরা সরকারের কাছে বলতে চাই ত্বকী হত্যার বিচার দ্রুত করা হোক।

তিনি আরও বলেন, আমাদের সন্তান ছোট বাচ্চাটাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সেই হত্যাকাণ্ডের আমরা বিচার চাই। আমরা চাই না প্রতি মাসের ৮ তারিখে নারায়ণগঞ্জের মানুষ মোমশিখা প্রজ্জ্বলন করে ত্বকী হত্যার বিচার দাবি করুক। প্রকৃত দোষীদের খুঁজে বের করে বিচার করা হোক।

এ সময় আরও উপস্থিত ছিলেন ত্বকীর বাবা রফিউর রাব্বী, উন্মেষ সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট প্রদীপ ঘোষ ও নারায়ণগঞ্জ জেলা বাসদের সমন্বয়ক নিখিল দাস প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin