৬টিতে জয় পেয়েছে আওয়ামীলীগ,লাঙ্গল ১ ও ১ টিতে স্বতন্ত্র

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬টিতে জয় পেয়েছে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী, ১টিতে লাঙ্গল ও ১ টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন।

তবে এর মধ্যে উপজেলার পিরোজপুর, কাঁচপুর, বারদী ও সনমান্দি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ওই চার ইউপিতে যথাক্রমে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোশারফ ওমর, লায়ন বাবুল ও জাহিদ হাসান জিন্নাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

অবশিষ্ট চার ইউপির দুটিতে জয় পেয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী। একটিতে লাঙ্গল ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয় পেয়েছেন। রোববার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ভোট গণনা শেষে এই তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমান। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী, উপজেলার সাদিপুর ও জামপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী যথাক্রমে মো. আব্দুর রশিদ মোল্লা ও হুমায়ুন কবির ভূঁইয়া বিজয়ী হয়েছেন।

তবে শম্ভুপুরা ইউনিয়নে নৌকার প্রার্থী নাছির উদ্দিনকে হারিয়ে জাতীয় পার্টি সমর্থিত লাঙ্গলের প্রার্থী আব্দুর রউফ বিজয়ী হয়েছেন। নোয়াগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সামসুল আলম বিজয়ী হয়েছেন। এই ইউপিতে নৌকা ও লাঙ্গলের প্রার্থীও প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

উল্লেখ্য, সোনারগাঁতে ৮টি ইউপির ৪টি ইউনিয়নে ৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও বাকি চারটিতে ১৭ চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করেন। পুরো নির্বাচনে চেয়ারম্যান সহ ৮টি ইউনিয়নে মোট ৩৮৯ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin