৪ বছরের শিশু ধর্ষণের চেষ্টার আসামী সানি পুলিশের জিজ্ঞাসাবাদে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

রূপগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় গ্রেপ্তারকৃত সানি দেওয়ান (২২)’কে ২ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছে আদালত।

বুধবার (৭ অক্টোবর) বিকেলে আসামিকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসীন এর আদালত এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত সানি দেওয়ান হলো রূপগঞ্জ মাছুমাবাদ মুইরাব এলাকার আব্দুল সাঈদের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর আসামী সানি দেওয়া তার প্রতিবেশী ৩ বছরের শিশুকে আইসক্রিম খাওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। শিশুটি ঘরে ফিরে তার মাকে বলেন, মা কাইল্লা বেটা আমার উপর প্রশাব করে দিয়েছে। শিশুটির মা তরিহরি করে শিশুটির প্যান্ট খুলে দেখে পরনো প্যান্টের সাথে বীর্য লেগে আছে। সাথে সাথে শিশুটির মা কাইল্লা বেটা কে তা খুঁজতে থাকে তখন শিশুটি সানি দেওয়ানকে দেখিয়ে দেন। তখন সানি দেওয়া শিশুটির মায়ের সাথে উল্টো খারাপ আচরণ করে। তখন শিশুটির মা-বাবা উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করে। নির্বাহী অফিসার সানি দেওয়াকে একটি নোটিশ পাঠান।

গত ৬ অক্টোম্বর সেই নোটিশে সানি দেওয়ান নির্বাহী অফিসার এর সাথে দেখা করে, সে স্বীকার করে নিজের দোষ। তাপর রূপগঞ্জ থানায় নারী ও শিশু দমন ২০০০ আইনে সংশোধনীয় ২০০৩ এর ৯(৪) এর ধারায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

তারপর রূপগঞ্জ থানার পুলিশ আসামী সানি দেওয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ডের আদেশ প্রদান করে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin