৩শ’ শয্যা হাসপাতালের সভাপতি পদ ছাড়লেন সেলিম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি পদ থেকে সরে দাড়িয়েছেন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সাংসদ একেএম সেলিম ওসমান।

রোববার (১১ অক্টোবর) ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন একটি ফিলিং স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে একথা জানান খোদ সাংসদ। তিনি ৩শ’ শয্যা হাসপাতালের বর্তমান অবস্থা ‘করোনার চেয়েও করুণ’ মন্তব্য করেছেন।

তিনি বলেন, খানপুরের ৩শ’ শয্যা হাসপাতালের আমি সভাপতি ছিলাম। করোনার চিকিৎসার জন্য নারায়ণগঞ্জের ৩শ’ শয্যা হাসপাতালকে করোনা হাসপাতালে রূপান্তরিত করেছিলাম। কিন্তু এক পর্যায়ে দেখা গেল ১৩০ জন ডাক্তার-নার্স আর রোগীর সংখ্যা ১১ জন। টেস্টের জন্য হুমড়ি খেয়ে পড়তো। সেখানে এখন টেস্ট করানোর মানুষ খুঁজে পাওয়া যায় না। বর্তমানে আমি ওখান থেকে পদত্যাগ করেছি। কারণ একটাই, মানুষের সেবা না করতে পারলে সভাপতি পদে থেকে লাভ নেই।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের রামারবাগ এলাকায় নারায়ণগঞ্জের প্রথম এলপিজি ষ্টেশন ‘তাজ এলপিজি’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ ক্লাবের সাবেক সভাপতি খবির উদ্দিন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin