২৪ ঘন্টায় না.গঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪৭

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৪৭ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ১৩ হাজার ৮০১ জন আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ৭০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ যাবৎ মোট ২শ’২২ জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বেসরকারী ভাবে আরো বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদনে রবিবার (২৭ জুন) সকালে এ তথ্য প্রকাশ করা হয়।

২৬ জুন থেকে ২৭ জুন সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ৩৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ১৬ হাজার ৭৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজারে ৩ জন, বন্দরে ১৮ জন, এনসিসি এলাকায় ১৫ জন, রূপগঞ্জে ৮ জন, সদর উপজেলায় ৩ জন আক্রান্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ যাবৎ এনসিসি এলাকায় মারা গেছেন ১শ’ ১৩জন ও আক্রান্ত ৫ হাজার ২শ’৩১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত ২ হাজার ৮শ’৭ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৯শ’২৪ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯শ’২৮ জন ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৩১৭ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫শ’৯৪ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin