১৪ আইপি টিভি চালানোর অনুমতি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

প্রথম পর্যায়ে নিবন্ধনের জন্য অনুমতি পেল ১৪টি আইপি টিভি। রোববার (৭ নভেম্বর) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে এ তথ্য জানিয়েছে।

সোমবার (৮ নভেম্বর) মন্ত্রণালয়ের সহকারী সচিব (টিভি-২) মো. ফিরোজ খান সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।


 অনুমতি পাওয়া আইপি টিভিগুলো হলো- মুভিবাংলা টিভি, জাগরণ টিভি, রূপসী বাংলা টিভি, হার্নেট টিভি, মাটি এন্টারটেইনম্যান্ট টিভি, ফ্লিক্স আরকে টিভি, রাজধানী টিভি, ভয়েজ টিভি, জে এ টিভি, নিউজ ২১ বাংলা টিভি, জাগরণী টিভি, সবাই প্রাইম টিভি, দেশ বন্ধু টিভি ও সিএইচডি নিউজ ২৪ টিভি।


 প্রজ্ঞাপনে নিবন্ধন শর্তে বলা হয়, অনুষ্ঠান তৈরি ও প্রচারের ক্ষেত্রে জাতীয় সম্প্রচার নীতিমালা-২০১৪, জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা-২০১৭ (সংশোধিত ২০২০) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে জারি করা অন্যান্য আইন, বিধিমালা, নীতিমালা ও পরিপত্র বা নির্দেশনা অনুসরণ করতে হবে।

বিদ্যমান কপিরাইট আইনের সংশ্লিষ্ট বিধি-বিধান মেনে চলতে হবে। এ আইনের কোনো ধারা যাতে লঙ্ঘিত না হয়, সেদিকে বিশেষভাবে সচেতন থাকতে হবে। বাংলাদেশের বিদ্যমান সেন্সরশিপ যথাযথভাবে মেনে চলতে হবে বলে শর্তে বলা হয়।


 শর্তে আরও বলা হয়, সরকার থেকে প্রবর্তিত আইন বা বিধিবিধান অনুসরণ করে নিবন্ধনের জন্য কমিশন থেকে নির্ধারিত হারে নিবন্ধন ফি, বার্ষিক নবায়ন ফি জমা দিতে হবে।

সুত্রঃ সময় নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin