১৪নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী দিদারকে হত‌্যার হুমকী,থানায় জি‌ডি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


নারায়ণগঞ্জ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ১৪নং ওয়ার্ড কাউ‌ন্সিল প্রার্থী ঝু‌ড়ি প্রতী‌কের দিদার খন্দকার‌কে নির্বাচ‌নী প্রচারনায় বাধা প্রদান ও প্রাননা‌শের হুম‌কির অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে।

গতকাল বৃহস্প‌তিবার (১২ জানুয়ারী) দিদার খন্দকার নারায়ণগঞ্জ সদর ম‌ডেল থানায় উপ‌স্থিত হ‌য়েপ্রোননা‌শের হুম‌কি দেয়ার অ‌ভি‌যোগ ক‌রে থানায় সাধারন ডা‌য়েরী অন্তর্ভূক্ত ক‌রেন। সা‌ধারন ডা‌য়েরী নং ৫২৬।

অ‌ভি‌যো‌গে দিদার খন্দকার উ‌ল্লেখ ক‌রেন, আমি নিম্নস্বাক্ষরকারী দিদার খন্দকার (৪৫), পিতা-মৃত আবুল খন্দকার, সাং-৩/২ ভুইয়ারবাগ, পশ্চিম দেওভোগ, ১৪নং ওয়ার্ড, থানা ও জেলা-নারায়ণগঞ্জ আপনার থানায় হাজির হইয়া বিবাদী ১। মাহিম (২৫), পিতা অজ্ঞাত, সাং+ থানা+ জেলা নারায়নগঞ্জ সহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে এই মর্মে সাধারন ডায়েরীর আবেদন করিতেছি যে, আমি ১৪নং ওয়ার্ডের ঝুড়ি মার্কা প্রতিক নিয়া নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন করিতেছি।

আমি সিটি কর্পোরেশন নির্বাচনের শুরু হইতে আমার এলাকায় নির্বাচনী প্রচারনা চালিয়া আসিতেছি। ইং ১২/০১/২০২২ তারিখ বেলা অনুমান ০৩.৩০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন কালিবাজারস্থ শায়েস্তাখান রোডে জনতা ব্যাংকের গেইটের সামনে উক্ত বিবাদী নিজ নাম মাহিম বলিয়া পরিচয় দেয়। তখন তাহার সহযোগী অজ্ঞাতনামা ৫/৬জন আমার চারপাশে ঘিরে রাখিয়া নির্বাচন ও নির্বাচনী প্রচারণার বাধা গ্রন্থ করিয়া আমাকে জানে মারিয়া ফেলার হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়।

বর্তমানে উক্ত বিবাদী সহ অজ্ঞাতনামা বিবাদীগন আমার বড় ধরনের ক্ষতি করিতে পারে বিধায় বিবাদীগণের আতংকে আমি সহ আমার পরিবারবর্গ নিরাপত্তাহীনতায় ভুগিতেছি। উক্ত বিবাদীগন যে কোন সময় আমার বড় ধরনের ক্ষতি করিতে পারে বিধায় উল্লেখিত ঘটনার বিষয়ে সাধারন ডায়েরী করা প্রয়োজন।

সূত্রঃ দৈনিক অগ্রবাণী

Share on facebook
Share on twitter
Share on linkedin