১২ মামলা ১৪ হাজার টাকা জরিমানা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

করোনা ভাইরাস ঠেকাতে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের আওতায় আরোপিত বিধিনিষেধ তদারকিতে ও সরকারি নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।
মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত পরিচালিত এ অভিযানে ১২টি মামলা দায়ের এবং মোট ১৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা মাসুমের নেতৃত্বে নগরীর নারায়ণগঞ্জ ক্লাব মার্কেট, দ্বিগুবাজার, কালিবাজার, ১ নং রেল গেট, ২ নং রেল গেট, ডিআইটি মার্কেট, পাইক পাড়া ও নিতাইগঞ্জে এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

অভিযানে সরকারি বিধিনিষেধ ভঙ্গ করায়, স্বাস্থ্যবিধি না মানায়, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাইরে দোকান খোলা রাখায় এবং সরকার নির্ধারিত সময়ে দোকান বন্ধ না করায় মোট ১২টি মামলা দায়ের ও ১৪ হাজার জরিমানা আদায় করা হয়।

অভিযানের বিষয়ে সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা মাসুম বলেন, লকডাউনে সরকার ঘোষিত বিধি নিষেধ উপেক্ষা করে নিত্য প্রয়োজনীয় পণ্যের বাইরে অন্যান্য দোকান খোলা রাখায়, নির্দিষ্ট সময়ে দোকান বন্ধ না করায় বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট স্যারের নির্দেশে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি। তারই ধারাবাহিকতায় আজ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে অভিযান পরিচালনা করে মোট ১২ টি মামলা ও ১৪ হাজার টাকা জরিমানা আদায় করেছি। এছাড়া কিছু মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি লকডাউন বাস্তবায়নে এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও জানিয়েছেন মাহমুদা মাসুম।

সুত্রঃ নিউজ নারায়নগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin