হোয়াইট হাউসে বসে ফল দেখছেন ট্রাম্প

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

হোয়াইট হাউসে বসে নির্বাচনের ফলাফল দেখছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বিবিসি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

হোয়াইট হাউসের সাবেক জ্যেষ্ঠ উপদেষ্টা কেলিয়ান কনওয়ে জানিয়েছেন, ট্রাম্পের নির্বাচনী প্রচারের সঙ্গে সংশ্লিষ্ট প্রায় ১০০ কর্মকর্তাসহ অন্যরা সেখানে (হোয়াইট হাউস) আছেন।

স্থানীয় সময় মঙ্গলবার রাতে হোয়াইট হাউসের ইস্ট রুম থেকে ট্রাম্পের জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার কথা রয়েছে।

কেলিয়ান কনওয়ে এবিসি নিউজকে জানান, তিনি হোয়াইট হাউসে যাচ্ছেন। সেখানে তিনিসহ কয়েক শ ব্যক্তি জড়ো হবেন।

ট্রাম্পের প্রচার শিবিরের এক জ্যেষ্ঠ কর্মকর্তার ভাষ্যে হোয়াইট হাউসের বর্তমান পরিস্থিতির একটি চিত্র পাওয়া গেছে। ওই কর্মকর্তার ভাষ্য, রিপাবলিকান প্রেসিডেন্ট হারবেন না, এমনই একটা আবহ বিরাজ করছে হোয়াইট হাউসে। সিবিএস নিউজ এই তথ্য জানায়।

বিবিসি অনলাইনের প্রতিবেদনে জানানা হয়, নির্বাচনের রাতে হোয়াইট হাউসের ইস্ট রুমে একটি পার্টির আয়োজন করেছেন ট্রাম্প। এই পার্টিতে প্রায় ৪০০ অতিথির অংশ নেওয়ার কথা রয়েছে।

হোয়াইট হাউসের স্ট্র্যাটেজিক কমিউনিকেশনস ডিরেক্টর অ্যালিসা ফারাহ জানিয়েছেন, পার্টিতে নিমন্ত্রিত অতিথিদের করোনা পরীক্ষা করা হয়েছে। হোয়াইট হাউসের ইস্ট রুমের পার্টিতে প্রবেশের সময় তাঁদের শরীরের তাপমাত্রা পরীক্ষা করা হবে। এ ছাড়া তাঁদের মাস্ক পরে আসতে বলা হয়েছে।

৩ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে আনুষ্ঠানিক ভোট নেওয়া হয়। এখন চলছে ভোট গণনা। ফলাফলের পূর্বাভাসে এখন পর্যন্ত ট্রাম্প ও বাইডেনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই লক্ষ করা যাচ্ছে।

সূত্রঃপ্রথম আলো

Share on facebook
Share on twitter
Share on linkedin