হোল্ডিং ট্যাক্স,ট্রেড লাইসেন্স ফি কমিয়ে নিরাপদ নগরী গড়ার অঙ্গীকার তৈমুরের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি আধুনিক নাগরিক সেবা ও সকল প্রকার সুযোগ সুবিধা দেয়ার জন্য নারায়ণগঞ্জবাসীর কাছে অঙ্গীকারবদ্ধ।

আজ বুধবার (২৯ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ১ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় গণসংযোগকালে গণমাধ্যমকর্মীদের তিনি বলেন,
নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে অযাচিত ভাবে যে হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স বৃদ্ধি করা হয়েছে এবং পানির যে নতুন ট্যাক্স ধার্য্য করা হয়েছে তা কমানোর জন্য কার্যকর উদ্যোগ নিব। নগরবাসীর জনদুর্ভোগ কমানোর জন্য যে হোল্ডিং ট্যাক্স, পানির ট্যাক্স কমানো হবে। ট্রেড লাইসেন্স ফি ও পূর্বের জায়গায় নিয়ে যাওয়া হবে।

তিনি আরও বলেন, জনগনকে অযথা হয়রানি করা হবে না, তাদের সেবা বৃদ্ধি করা হবে। খেটে খাওয়া মানুষের পেটে লাথি দেয়া যাবে না। তাদের আগে পুনর্বাসন করতে হবে তারপর উচ্ছেদ করতে হবে। পুনর্বাসন ছাড়া কাউকে উচ্ছেদ করা যাবে না।

তৈমুর আলম খন্দকার বলেন, একটা নিরাপদ নগরী গড়তে হবে। শাবল পড়ে মানুষ মারা যাবে, রেলগেইট ভেঙে যানজটে মানুষ মারা যাবে, সড়কের অব্যবস্থাপনার কারনে মানুষ মারা যাবে, যানজট হবে, শব্দ দূষণ হবে, এসব থাকবে না। জলাবদ্ধতা শেষ করে দেয়া হবে- এমন একটি আধুনিক নগরী আমি নারায়ণগঞ্জবাসীকে উপহার দিতে চাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin