হোটেল রেস্তোরাঁর কর্মীদের প্রশিক্ষণের আহ্বান ডিসির

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জে ৪র্থ জাতীয় নিরাপদ খাদ্য দিবস-২০২১ পালিত হয়েছে। ২ ফেব্রুয়ারী ( মঙ্গলবার ) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও পাওয়া পয়েন্ট প্রেজেন্টেশন করা হয়। জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা ফারজানা ইয়াসমিন সোনিয়ার উপস্থাপনা, জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মানজুরা মোশাররফর সঞ্চালনায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন- জেলা প্রশাসক(ডিসি) মোস্তাইন বিল্লাহ।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপনা করেন নিরাপদ খাদ্য কর্মকর্তা জনাব ফারজানা ইয়াসমিন সোনিয়া। পরবর্তীতে আলোচনা সভায় বক্তারা নিরাপদ খাদ্যের প্রয়োজনীয়তা উল্লেখ করে সব শ্রেণির মানুষকে এ ব্যাপারে সচেতন হওয়ার জন্য বিশেষভাবে উল্লেখ করেন। জনসচেতনতা সৃষ্টির লক্ষে নিরাপদ খাদ্য নিশ্চিতে মাইকিং, লিফলেট বিতরণ ইত্যাদি বিষয় সভায় আলোচনা হয়।

এসময় হোটেল রেস্তোরাঁর কর্মীদের প্রশিক্ষণের প্রয়োজনীয়তা তুলে ধরে জেলা প্রশাসক বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষকে এ ব্যাপারে কাজ করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

আলোচনা সভায়- উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, জেলা খাদ্য নিয়ন্ত্রক, জেলা মৎস্য কর্মকর্তা, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, জেলা স্যানেটারি ইন্সপেক্টর, বিএসটিআই এর ফিল্ড অফিসার, সভাপতি ও সাধারণ সম্পাদক ক্যাব নারায়ণগঞ্জ, সভাপতি নারায়ণগঞ্জ প্রেসক্লাব, হোটেল রেস্তোরাঁ ব্যবসায়ী মালিক সমিতি ও মালিকপক্ষ উপস্থিত ছিলেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin