নাস্তিকরা মনে করেছে হেফাজত মরে গেছে: আবদুল আউয়াল

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা হেফাজতের আমীর ও ডিআইটি রেলওয়ে কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, যে রাসূলের সাহাবারা দ্বীনের জন্য জীবন দিয়েছে তাদের উত্তরসূরি আমরা। হে ব্লগার নাস্তিকরা মনে করেছ হেফাজত মরে গেছে, না হেফাজত মরে নাই, হেফাজত বেঁচে তোমাদের কবর রচনার জন্য। তোমরা নাস্তিকরা বাংলাদেশে বসে আগুন জ্বালাবে সে আগুন তুমাদের জাহান্নামে নিক্ষেপ করবে। সাবধান হয়ে যাও তোমার জন্য জাহান্নামের আগুন অপেক্ষা করছে। তোমরা যদি আবারও যদি কথা বলতে শুরু করো তাহলে তোমাদের জিহ্বা টেন ছিড়ে ফেলবে মুসলমানেরা।

৬ নভেম্বর শুক্রবার জুমআর নামাজের খুতবার বয়ানে তিনি এসব কথা বলেন।

আব্দুল আউয়াল বলেন, পাকিস্তানি পাকিস্তানি বলে গালি দিলে আমরা পাকিস্তানী হয়ে যাবো না। আমরা এই দেশের নাগরিক। আমাদেরকে পাকিস্তানি বলে ট্যাবলেট খাওয়াতে পারবে না। সরকার বলতেছে গণতান্ত্রিক দেশ। কিন্তু আমরা তো ওইদিন ব্লগারদের ব্যপারে স্লোগান দেয় নাই। তাহলে তারা তেলে বেগুনে জ্বলে উঠলো কেন। আমরা তো ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলাম। তাহলে বুঝা যায় তোমরা ম্যাক্রোঁর অনুসারী শয়তানের অনুসারী। মনে রাখবে তোমাদেরকেও আল্লাহ ধরবে।

তিনি আরও বলেন, নাস্তিক ব্লগাররা মনে করেছিল হেফাজত মরে গেছে। হেফাজতের মধ্যে মনে হয় আর কোনো মুসলমান নেই। এখন দেখি সামান্য ডাকে লক্ষ্য লক্ষ্য মানুষ বাধা অতিক্রম করে ঢাকা রওয়ানা দিয়েছে। এই অবস্থা দেখে তাদের খারাপ লাগা শুরু হয়ে গেছে। ওরা দেখলো হেফাজত মরে নাই। আহমদ শফি মারা গেছে কিন্তু হেফাজত মরে নাই। এখন ব্লগার নাস্তিকদের ভিতরে কামড় শুরু হয়ে গেছে। হেফাজতের এভাবে উত্থান শুরু হলে ওদেরকে মানুষ কুত্তার মতো পিটাবে তারা পালাবার সুযোগ পাবে না।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, নাস্তিক ব্লগাররা আপনার চতুর্পাশে বসে আছে। আপনাকে বুঝতে হবে। তারা আপনার বাবাকে নির্মমভাবে হত্যা করেছে। ওরা আপনার পিছনে লেগে আছে আপনার বন্ধু সেজে খতম করার জন্য বসে আছে। আপনি ভুল করবেন না। নাস্তিক ব্লগার বেঈমানের গোষ্ঠী। তারা আপনাকে মুসলমান হিসেবে সহ্য করে না।

সূত্রঃঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin