হেফাজতকে দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছেঃ আইভী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নৌকাকে হারাতে একটি বিশেষ মহল হেফাজতকে দিয়ে সিটি নির্বাচনকে বানচালের ষড়যন্ত্র করছে।

আজ বুধবার (৮ ডিসেম্বর) বিকালে শহরের দুই নং রেলগেটে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আইভীকে জেলা আওয়ামী লীগের সমর্থন অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে মেয়র আইভী বলেন, প্রধানমন্ত্রী আমাকে আপনাদের মাঝে নৌকায় মনোনীত করে পাঠিয়েছেন অথচ সেই নৌকা নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। বিভিন্ন ভয়ভীতি দেখানো হচ্ছে। দাঙ্গা হাঙ্গারও কথা উঠছে। প্রার্থী খোজা হচ্ছে। হেফাজতের নেতা দিয়ে কীভাবে নির্বাচন বানচাল করা যায় সে চেষ্টাও চলছে। ইনশাআল্লাহ জয়তো ঠেকাতে পারবে না। আমাদেরকে অস্থির করার জন্য নারায়নগঞ্জে এগুলো করা হচ্ছে। আমি অবশ্যই তাদেরকে বলবো দয়া করে প্রধানমন্ত্রীর কথা একবার চিন্তা করে দেখেন উনি যে প্রার্থী দিয়েছে বিরোধীতা করবেন নাকি অস্থিরতা বজায় রাখার চেষ্টা করবেন একবার হলেও চিন্তা করেন।

মেয়র আইভী আরও বলেন, আওয়ামীলীগ এটা অনেক বড় দল। এখানে আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকতে পারে। একটাই আমাদের ঠিকানা সেই শেষ ঠিকানা হলো আমাদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। শেষ ঠিকানা যেনো আমরা না হারিয়ে ফেলি আমরা যেনো দিশেহানা না হই। আমরা ১৫ তারিখে নমিনেশন পেপার জমা দিবো। তারপর আমরা আচরনবিধি মেনে আমরা আমাদের কর্মকান্ড চালিয়ে যাবো ১৬ তারিখ পর্যন্ত। এসময় তিনি সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, রূপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ফেরদৌসি নীলা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানসহ প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin