হাজী সাইফুদ্দিনের মৃত্যুতে মিজান প্রধানের শোক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সভাপতি এবং জেলা উশু এসোসিয়াশনের সভাপতি তানভীর আহমেদ টিটু`র বাবা, বিশিষ্ট ব‍্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা উশু এসোসিয়াশনের সাধারণ সম্পাদক ও ইউনাইটেড ক্লাব লিমিটেড এর সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক হাজী মিজান প্রধান।

গতকাল (শনিবার) ০৯ অক্টোবর এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বিশিষ্ট ব‍্যবসায়ী হাজী সাইফুদ্দিন আহাম্মেদ।

মৃতুকালে হাজী সাইফুদ্দিন আহাম্মেদের বয়স ছিলো ৮৫ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। বাদ আসর নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে প্রথম জানাযা শেষে বন্দর লক্ষণখোলায় বাদ মাগরীব দ্বিতীয় জানাযার পর মরহুমের পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য,বিশিষ্ট ব্যবসায়ী জনাব সাইফুদ্দিন আহাম্মেদ নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের শ্বশুর এবং নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির পিতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin