হাজী রিপনের ব্যাপারে পুলিশ নিজস্বভাবে ব্যবস্থা নেবেঃ প্রেস ক্লাব সভাপতি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজের কাছে প্রেসক্লাবে এসে ক্ষমা প্রার্না করেছে হাজী রিপন। এসময় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্যরা ও অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বুধবার (৩০ জুন) দুপুর একটা হাজী রিপন এক সহযোগিসহ ক্ষমা পার্থনা করতে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আসে।

ক্ষমা প্রার্থনা করলেও নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনে হাজী রিপনকে আজীবনের জন্য নিষিদ্ধ ঘোষনা করা হয়। এবং প্রেসক্লাব সাধারন সম্পাদকের জিডির ব্যাপারে পুলিশ নিজস্বভাবে ব্যবস্থা নেবে বলে জানান নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম।

এসময় প্রেসক্লাবের সভাপতির কক্ষে উপস্থিত ছিলেন, সভাপতি খন্দকার শাহ আলম, সাবেক সভাপতি আরিফ আলম দীপু, বর্তমান কোষাধক্ষ ও সাবেক সাধারন সম্পাদক আবু সাউদ মাসুদ, কার্যকরী সদস্য আনিসুর রহমান জুয়েল, বিল্লাল হোসেন রবিন, লুৎফর রহমান কাকন, দৈনিক সমকাল এর জেলা প্রতিনিধি আল আমিন খান মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় হাজি রিপন প্রেসক্লাবের সাধারন সম্পাদকের হাত ধরে ক্ষমা চাইতে গেলে শরীফ উদ্দিন সবুজ বলেন, আপনি এর আগেও সাংবাদিকের উপর হামলা চালিয়েছেন। শহরে মাস্তানী করে বেড়ান। আপনাকে হাত ধরে ক্ষমা চাইতে দেবো না। আপনি দূর থেকে ক্ষমা প্রার্থনা করেন। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম এসময় হাজী রিপনকে প্রেসক্লাব ভবনে নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে জানিয়ে বলেন, আর তুমি কখনো প্রেসক্লাব ভবনে আসবে না। এমনকি প্রেসক্লাব ভবনের কোনো অফিসে, প্রেসক্লাব ভবনে অবস্থিত রেষ্টুরেন্টেও আসবেনা।

হাজী রিপন গত ২৮ জুন প্রেসক্লাবের সাধারন সম্পাদকের সাথে উত্তেজিত আচরন ও হুমকি প্রদানের ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে শরীফ উদ্দিন সবুজসহ সকল সাংবাদিকের কাছে ক্ষমা প্রার্থনা করে।

উল্লেখ্য, গত ২৮ জুন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিফটে নামার সময় প্রেসক্লাবের তৃতীয় তলায় সাত থেকে দশ সেকেন্ড দেরী হয়। এ কারনে হাজী রিপন প্রেসক্লাব সাধারন সম্পাদকের সাথে উত্তেজিত আচরন করে এবং দেখে নেয়ার হুমকি দেয়।

সূত্রঃ লাইভ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin