হঠাৎ সিদ্ধিরগঞ্জের এক বাসায় সাপের উপদ্রব

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নগরীর সিদ্ধিরগঞ্জের এক বাসায় হঠাৎ এক সাপের উপদ্রবের কথা জানিয়েছেন এক নাগরিক। নগরীর ৭নং ওয়ার্ডের কদমতলী নয়াপাড়া ছোট মসজিদ সংলগ্ন এক বাড়ীতে সাপটির আনাগোনা ছিল বলে জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে তিনি লিখেন বেশ কিছুদিন যাবত তাদের বাড়িতে সাপের ন্যায় একটি বস্তু যেতে দেখেন বাড়ীর প্রতিবেশীরা। বাড়ির সদস্যদের মধ্যেও কয়েকজন দেখেন সাপ সদৃশ বস্তু।প্রথমে কেউ ব্যপারটিকে গুরুত্ব দেননি। শহুরে বাড়িতে সাপ ব্যপারটি বড়ই বেমানান।

তবুও সাপটিকে বাড়ির ঝোপঝাড়ে খোজা হয়। কিন্তু কোথাও খুজে না পাওয়ায় সবাই এ বিষয়টিকে আর গুরুত্ব দেয় নি। কিন্তু কিছুদিন পর গতকাল সন্ধ্যায় বাড়ির ভাড়াটিয়া মেয়ের চিৎকার চেচামেচি শুনে এগিয়ে গিয়ে দেখে এক মস্ত বড় সাপ। পাশের এক ভাড়াটিয়া লাঠির আঘাতে সাপটিকে মেরে ফেলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান ভাড়াটিয়ার দরজার সামনে সাপটি ফনা তুলে বসে ছিল। ফনা তোলা অবস্থায়ই সাপ টিকে আঘাত করে মেরে ফেলা হয়। সাপটি দেখতে অনেকটা গোখরা সাপের মত দেখতে হলেও কেউ নিশ্চিত করে বলতে পারে নি সাপটির জাতের কথা। সাধারণত শহুরে অঞ্চলের বাসাবাড়িতে সাপ দেখা যায় না বললেই চলে।

হঠাৎ এই সাপের আগমন এলাকার মানুষকে ভাবিয়ে তুলছে। অনাকাঙ্ক্ষিত যে কোন ধরনের ঘটনা এড়াতে সচেতনতার বিকল্প নেই।আর সাপ দেখে আতংকিত না হয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কে অবহিত করার অনুরোধ বিজ্ঞজনদের।

Share on facebook
Share on twitter
Share on linkedin