স্যার আমি এক বছর মুরগির মাংস ও পোলাও খাইনি!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ময়মনসিংহের ত্রিশাল উপজে’লা নির্বাহী ক’র্ম’ক‘র্তার অফিস’কক্ষে ঢুকে ৯০ বছর বয়সী এক বৃ’দ্ধ বললেন, স্যা’র আমি এক বছর মুরগির মাংস ও পোলাও খাই’নি।

তার এ কথা শুনে অ’বা’ক হলেন ইউএনও। এরপর তিনি বৃ’দ্ধকে তার সামনের চেয়ারে বসিয়ে বললেন, চাচা আপনি একটু অ‘পে‘ক্ষা করুন। আমি ব্য’ব’স্থা করছি।

তাৎক্ষণিকভাবে ইউএনও অ’ফি’সের একজনকে মুরগি ও পোলাও’র চালসহ প্রয়োজনীয় জিনিসপত্র কিনে আনার অ’নু’রো’ধ করেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ত্রিশাল উপজে’লা নির্বাহী ক’র্ম’ক’র্তা মোস্তাফিজুর রহমানের অফিস’কক্ষে এ ঘটনা ঘটে। সূত্র জানায়, বাজার করে আনার পর ইউএনও ওই বৃ’দ্ধকে দেন এবং নিজে অ’ফি’স থেকে নেমে তাকে রি’ক’শায় উঠিয়ে দেন। এ সময় ওই বৃ’দ্ধ আ’ন’ন্দে কেঁদে ফেলেন। এ বি’ষয়ে ত্রিশালের উপজে’লা নির্বাহী ক’র্ম’ক’র্তা মো. মোস্তাফিজুর রহমান জাগো

নিউজকে বলেন, ওই বৃ’দ্ধের এমন কথা শুনে আ’বে’গা’প্লু’ত হয়ে পড়ি। হারিয়ে ফেলেছিলাম কথা বলার শ’ক্তি। জানি না কতজন মানুষ এভাবে দিন কা’টা’চ্ছে। তবে একজন বাবার মুখে কিছু খাবার তুলে দিতে পেরে নিজেকে গ’র্বি’ত মনে করছি। কিন্তু উনার নাম-ঠি’কা’না জানা হয়নি। খোঁজ নিয়ে উনার পাশে দাঁড়ানোর চেষ্টা করবেন বলে জানালেন ইউএনও।

সূত্র: ডি এন লাইভ ২৪ ডট কম

Share on facebook
Share on twitter
Share on linkedin