স্বামীকে খুঁজতে গিয়ে গণধর্ষণের শিকার: গ্রেপ্তার ৩ আসামীর ২জন ‌রিমান্ডে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লায় স্বামীকে খুঁজতে গিয়ে গৃহবধুর গণধর্ষণের শিকার হওয়ার ঘটনায় গ্রেপ্তার ৩ জনের মধ্যে ২জনকে রিমান্ড দিয়েছে আদালত।

শনিবার নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত এ আদেশ দেন।

রিমান্ড প্রাপ্ত আসামী হলেন- ময়মনসিংহ জেলার বাগেরকান্দা থানার খাগডোরপাড়া এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে এলাকার সিকিউরিটি গার্ড নুরুল ইসলাম (৬৫), গাইবান্দা জেলার সদরে রঘুনাথপুর  এলাকার লাল মিয়ার ছেলে চা বিক্রেতার আইনুল (২৬)।

অন্য আসামী ফতুল্লা মুসলিমনগর এলাকার কাওয়াপাড়া এলাকার মৃত. অক্ষর মহন্তের ছেলে রিক্সা চালক বল্লভকে (৬২) কারাগারে প্রেরণের আদেশ দিয়েছে আদালত।

মামলার এজাহার থেকে জানা যায়, ফতুল্লার চৌধুরী বাড়ি এলাকায় স্ত্রীর সঙ্গে অভিমান করে ১৭ বছর বয়সী ছেলেকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায় ইজিবাইক চালক। এরপর দুইদিন বাসায় ফিরে না আসায় বৃহস্পতিবার রাতে স্বামী সন্তানকে খোজতে বের হয় ৩৭ বছর বয়সী গৃহবধূ। তখন মুসলিমনগর এলাকায় ইজিবাইক রাখার এক গ্যারেজে গিয়ে স্বামী সন্তানকে না পেয়ে বাসায় ফেরার পথে ৪ জন লস্পট গৃহবধূকে আটক করে নরসিংপুর প্রাইমারী স্কুলের পিছনে নিয়ে পর্যায় ক্রমে ৩ জন ধর্ষন করে, একজন শ্লীলতাহানী করেছে। এরপর ধর্ষনের ঘটনা কাউকে না বলতে হুমকিতে দিয়ে গৃহবধূকে তাড়িয়ে দেয়।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন (ওসি) বলেন, এ মামলায় ২ জন আসামীকে ৫ দিনের রিমান্ডে আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্য দিকে আসামী বল্লভ ওই নারীকে ধর্ষণ করেনি শুধু নারীর গায়ে স্পর্শ করেছে যা ওই নারী বলেছেন । তাই আসামী বল্লভ এর রিমান্ড না চেয়ে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin