স্বাচিপ’র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ এর স্বপ্নপূরন এর লক্ষ্যে আজ শনিবার ৬ মার্চ ঢাকার, সেগুনবাগিচা হাই স্কুল মিলনায়তনে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাচিপ) কর্তৃক বিশেষ জাতীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

স্বাগত বক্তব্য রাখেন স্বাচিপ এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু। সভাপতি প্রফেসর ড. আবদুল মান্নান চৌধুরী তার বক্তব্য প্রদান কালে সকল জেলা থেকে আগত স্বাচিব এর জেলা সভাপতি এবং সাধারণ সম্পাদকদের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে মুজিব শতবর্ষে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ চাই এই স্লোগান এ উজ্জীবিত হয়ে এক সাথে কাজ করতে আহবান জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান কালে স্বাচিপ এর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন, আমাদের লক্ষ্য ৫ই অক্টোবর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মুজিব উৎসব পালন করবো এবং সেই উৎসবেই জাতীয়করণ এর দাবি কিভাবে আদায় করা যায় সেই লক্ষে কাজ করবো।

আমি আশা করছি এই মুজিব বর্ষেই প্রধানমন্ত্রীর কাছ থেকে জাতীয়করণ এর ঘোষণা পাবো।স্বাচিপ সবার জন্য কাজ করে কিন্তু এর সদস্য সবাই হতে পারে না।এটি এমন একটি সংগঠন যা শিক্ষার অধিকার নিয়ে কাজ করে, আমরা মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে কথা বলি। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি অধ্যক্ষ এস এম একরামুল হক,কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল রহমান পান্না, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোনতাজ উদ্দিন মর্তুজা, নারায়ণগঞ্জ জেলা স্বাচিপ এর সভাপতি ব্রজেন্দ্র নাথ সরকার, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন খোকন, নারায়ণগঞ্জ মহানগর এর সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন খোকন, নারায়ণগঞ্জ জেলা সাংগঠনিক সম্পাদক মনির হোসেন খান, যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম সহ অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাচিপ এর সভাপতি প্রফেসর ড.আবদুল মান্নান চৌধুরী।

Share on facebook
Share on twitter
Share on linkedin