স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জের উদ্যোগে কাশিপুরে হতে যাচ্ছে ক্রিকেট টুর্নামেন্ট

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়াণগঞ্জ বুলেটিনঃ আগামী ৯ অক্টোবর শুক্রবার “স্পোর্টস নারায়ণগঞ্জ” এর উদ্যোগে কাশিপুরের হাটখোলা হাইস্কুল মাঠে “মরহুম আলহাজ্ব আব্দুল জলীল মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টে-২০২০” আয়োজিত হতে যাচ্ছে।

প্রাইভেট মেম্বারস ক্লাব ‘সোলস ক্যসেল’ এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই টুর্নামেন্টে তিনটি দল অংশগ্রহণ করবে বলে জানান স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ এর সভাপতি দেওয়ান নজিব হাসান নিপু।

অংশগ্রহণকারী দল তিনটি হলো মিশনপাড়া স্পোর্টস ক্লাব, ভূইয়াপাড়া অল স্টার্স এবং স্পোর্টস লাভার্স নারায়ণগঞ্জ। লীগ পদ্ধতির এই টুর্নামেন্টে প্রতিটি দল একবার করে বিপক্ষ দলের মোকাবেলা করার সুযোগ পাবে।

পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনাল। সকাল ৮ টা থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের ফাইনাল খেলা হবার কথা রয়েছে বিকাল ৫ টায় । রাত ৮ টায় পুরস্কার বিতরনের মাধ্যমে দিনব্যাপী এই টুর্নামেন্টের ইতি টানা হবে বলে জানান দেওয়ান নজিব হাসান নিপু।

টুর্নামেন্টের নামকরন সম্পর্কে জানতে চাইলে তিনি নারায়ণগঞ্জ বুলেটিনকে জানান, মরহুম আলহাজ্ব আব্দুল জলিল ছিলেন নারায়ণগঞ্জের একজন স্বনামধন্য লোহা ব্যবসায়ী, সমাজসেবক এবং শিক্ষানুরাগী। আমৃত্যু তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে নিজেকে জড়িত রেখেছিলেন। পুলিশ লাইন সংলগ্ন লোহার মার্কেটের মালিক সমিতির প্রতিষ্ঠাকালীন এই সদস্য মেসার্স জলিল আয়রনের কর্নধার ছিলেন।

তিনি আরো বলেন ,ক্রিকেট প্রেমিদের মাঝে এই টুর্নামেন্ট দারুন উত্তাপ ছড়াবে আমার বিশ্বাস,যুব সমাজের উন্নয়নের জন্য খেলা ধূলার বিকল্প নেই । নারায়ণগঞ্জের ক্রিকেট পাগল মানুষদের স্বাস্থ্য বিধি মেনে মাঠে গিয়ে খেলা দেখার আহবানও জানান এই ক্রিয়া সংগঠক ।

Share on facebook
Share on twitter
Share on linkedin