স্থানীয় নির্বাচনে কোন বিশৃঙ্খলা করতে দেয়া হবে নাঃ এসপি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

স্থানীয় নির্বাচনে কেউ কোন ধরনের অরাজকতা করলে বা করার চেষ্টা করলে কোন রকম ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানায় অনুষ্ঠিত ওপেন হাউজডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্য এসপি জায়েদুল আলম বলেন,
আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে কেউ যদি কোন রকম অরাজকতা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে পুলিশ যথাযথ ব্যবস্থা নিবে। কেউ যদি একটি ককটেল ফাটায়, আমি দশটি ককটেল ফাটাবো। কাউকে ছাড় দেয়া হবে না। আমি যদি নির্বাচন পর্যন্ত নারায়ণগঞ্জে থাকি, তা হলে নিবার্চনে কাউকে অরাজকতা করতে দেয়া হবে না।

জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা আরো বলেন,মাদক ব্যবসা, কিশোর গ্যাং প্রতিরোধে নিজ নিজ ঘর থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। ঘর থেকে এই আন্দোলন শুরু হলে দ্রুত সফলতা আসবে। তিনি সবাইকে যার যার অবস্থান থেকে মাদক এবং কিশোর গ্যাং প্রতিরোধে ভুমিকা রাখার আহবান জানান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ক অঞ্চল) নাজমুল হাসান সহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin