স্কুল ছাত্রীকে ধর্ষণ: তক্কারমাঠের কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লা করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ১৩ বছরের স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সানি নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয়রা দাবী করছেন, ‘সানি কিশোর গ্যাংয়ের লিডার’।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে ফতুল্লার শিয়াচর তক্কারমাঠ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সানী ফতুল্লা থানার শিয়াচর গনি হাজী বাড়ীর মোড় এলাকার আক্কাস আলীর ছেলে ও শ্রমিক লীগ নেতা ইমান আলীর ভাতিজা।

অভিযোগপত্রে স্কুল ছাত্রীর মা জানান, স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের ৬ষ্ঠ শ্রেনীতে পড়ালেখা করতেন তার মেয়ে। গত ২৫ অক্টোবর পাশের ফ্ল্যাটের এক মহিলার কাছে মেয়েকে রেখে চাষাঢ়ায় ডাক্তারের নিকট চিকিৎসার জন্য গিয়েছিলো। দুপুরে খাবার খেতে মেয়েটি নিজের ঘরে প্রবেশ করতেই দরজা খোলা পেয়ে বখাটে সানী ডুকে পরেন। পরে দরজা বন্ধ করে মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি টের পেয়ে পাশের ফ্ল্যাটের মহিলাসহ একাধিক ব্যক্তি দরজায় টোকা ও চিৎকার চেচামেচি করলেও ২০ থেকে ৩০ মিনিট পর দরজা খুলে বের হয়ে যায় সানি। চলে যাবার সময় সানী তার মেয়েকে বলে যায়, মুখ খুললে তাকে সহ পরিবারের সদস্যদেরকে হত্যা করা হবে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, অভিযুক্ত ধর্ষক সানীকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তবে, সানি কিশোর গ্যাংয়ের লিডার কিনা জানা নেই।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin