স্কুলের শিক্ষার্থীদের সাথে ৫২’র ইতিহাস নিয়ে আড্ডায় আতাউর মেম্বার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান আজ ৬৯ নং পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে ১৯৫২ এর ভাষা আন্দোলন নিয়ে এক জম্পেশ আড্ডা দেন ।

আজ ২১ শে ফ্রেবুয়ারি উপলক্ষ্য উক্ত বিদ্যালয় মাঠে নব নির্মিত শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়ার আয়োজন করা হয় ।
আয়োজনের এক পর্যায়ে আতাউর মেম্বার কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ১৯৫২ এর নানা গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন । এসময় তিনি ক্ষুদে শিক্ষার্থীদের কাছে আমাদের ভাষার দাবী আদায়ে সালাম, বরকত, রফিক, জব্বার, শফিউরের আত্মত্যাগের কথা তুলে ধরেন।

আতাউর রহমান “নারায়াণগঞ্জ বুলেটিন “কে বলেন , ” শিশুরা আমাদের আগামীদিনের ভবিষ্যৎ, তাদের আমাদের ভাষা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে এটা একজন জনপ্রতিনিধি হিসেবে আমার দায়িত্ব বলে মনে করি । নিজেকের দায়িত্ববোধ এবং বিবেকের তাড়না থেকে শিক্ষার্থীদের নিয়ে আমার এই ক্ষুদ্র প্রয়াস।”

শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে আরো উপিস্থত ছিলেন , এনায়েত গর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান খান , জাকির মেম্বার , রোজিনা মেম্বার , ফয়েজ উদ্দিন লাভলু ,শ্রী রঞ্জিত মন্ডল , রাজিব হোসেন মিঠু সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যবৃন্দরা ।

Share on facebook
Share on twitter
Share on linkedin