সোমবার সিদ্ধিরগঞ্জের যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আগামীকাল সিদ্ধিরগঞ্জের বেশ কয়েকটি এলাকায় ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকবে বলে জানিয়েছেন ডিপিডিসি। সোমবার (২ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকবে বলে জানা গেছে।

এলাকাগুলো হলো- সিদ্ধিরগঞ্জ জেলেপাড়া ব্রিজ, গোদনাইল, লাকীবাজার, রসুলবাগ, মিরপাড়া, লক্ষ্মীনারায়ণ কটন মিলস, চিত্তরঞ্জন, চৌধুরীবাড়ী, ঢাকেশ্বরী (আংশিক), কায়েমপুর (আংশিক) ও এনায়েতনগর (আংশিক) এলাকা।

ডিপিডিসি’র পূর্ব জোনের উপ-বিভাগীয় প্রকৌশলী রাকিবুল ইসলাম জানান, সোমবার (২ নভেম্বর) এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব)-ডিপিডিসি দপ্তরের আওতাধীন ৩৩/১১ কেভি উপকেন্দ্রে সংরক্ষণ কাজের কারণে জেলেপাড়া ব্রিজ, গোদনাইল, লাকীবাজার, রসুলবাগ, মিরপাড়া, লক্ষ্মীনারায়ণ কটন মিলস, চিত্তরঞ্জন, চৌধুরীবাড়ী, ঢাকেশ্বরী (আংশিক), কায়েমপুর (আংশিক) ও এনায়েতনগর (আংশিক) এলাকায় বিদ্যুৎ সরবারহ বন্ধ থাকবে।

তিনি আরো জানান, ইতোমধ্যে এসব এলাকায় বিদ্যুৎ না থাকার খবর মাইকিং করা হয়েছে। এ ছাড়া গ্রাহকদের মোবাইলে এসএমএসের মাধ্যমেও বিষয়টি জানানোর ব্যবস্থা করা হয়েছে। প্রায় সাড়ে ৬ হাজার গ্রাহকের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে ডিপিডিসি কর্তৃপক্ষ।

সূত্রঃ প্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin