সোনারগাঁয়ে ২৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন কাঁচপুর থেকে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ একজন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারী ) কাঁচপুর ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সিএনজি এন্ড রিফিউলিং সেন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতাররকৃত আসামী হলো- মোঃ রুবেল হোসেন (২৮) সে বরিশাল জেলার কাজীরহাট থানাধীন আন্দারমানিক এলাকার মোঃ আনিস মুন্সীর ছেলে।

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য ২৮ জানুয়ারি ২০২১ খ্রিষ্টাব্দ ভোর ০৪.৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় কাঁচপুর সিএনজি এন্ড রিফিউলিং সেন্টারের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল পাচারের দায়ে মোঃ রুবেল হোসেন (২৮) নামক ০১ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ রুবেল হোসেন নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি হাউজিং সিদ্ধিরগঞ্জ এলাকায় বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করে। গ্রেফতারকৃত আসামী পলাতক আসামীর পরষ্পর যোগসাজশে প্রাইভেটকারে করে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব পন্থায় ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

জিজ্ঞাসাবাদে মাদক পাচারকারী মোঃ রুবেল হোসেন স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীর যোগসাজশে অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে প্রাইভেটকারযোগে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। মাদক ব্যবসা ছিল তার একমাত্র পেশা মূলত প্রাইভেটকার চালক তার একটি ছদ্মবেশ মাত্র।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বৃহস্পতিবার ( ২৮ জানুয়ারী ) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin