সোনারগাঁয়ে মেয়র হতে চান ছাত্রলীগ নেতা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন সোনারগাঁও পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন ব্যাপক গণসংযোগ শুরু করছেন।

সোমবার (৯ নভেম্বর) বিকেলে নেতাকর্মী নিয়ে মিছিলের মাধ্যমে পৌরসভার জাদুঘর এক নম্বর গেইট থেকে টিকরদী হয়ে গোয়াদলী সহ খানমার্কেট এলাকায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন। তিনি ভোটাদের দ্বারে দ্বরে ঘুরে নিজের যোগ্যতা তুলে ধরেন।

মোহাম্মদ হোসাইন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক, বর্তমানে কেন্দ্রীয় ছাত্রলীগের গনযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক।

সোনারগাঁও পৌরসভা প্রার্থী মোহাম্মদ হোসাইন জানান, আমি ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতি করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সোনারগাঁও পৌরবাসীর সেবক হিসেবে আমাকে নৌকা মার্কায় মনোনয়ন দেন তাহলে আমি সোনারগাঁও পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপ দিতে চেষ্টা করব। যদি আমাকে মনোনয় না দিয় অন্য কাউকে দেয়, আমি তার হয়ে কাজ করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। সে কারণেও আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এছাড়াও আমি দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য আন্দোলন, সংগ্রাম, লড়াই করেছি। দায়িত্বশীল কর্মী বিবেচিত হলে আমি ইনশাআল্লাহ দলের মনোনয়ন পাবো।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin