সোনারগাঁয়ে বিএনপির উপজেলা ও পৌর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয়তাবাদী দল বিএনপির উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ মার্চ) সকাল ১১ টায় পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী এলাকায় সোনারগাঁ উপজেলা বিএনপির আহবায়ক আজহারুল ইসলাম মান্নানের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সম্মেলনে উপস্থিত কাউন্সিলর, ডেলিগেটস, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতৃবৃন্দের সর্বসম্মতিক্রমে ২ বছর মেয়াদী সোনারগাঁ উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানকে সোনারগাঁ বিএনপির সভাপতি এবং সেক্রেটারি হিসেবে মোশাররফ হোসেনের নাম ঘোষণা করা হয়। পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার ও সেক্রেটারি হিসেবে কাউন্সিলর মোতালেব নির্বাচিত হন।

এ রুহুল কবির রিজভী প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান সরকারের প্রহসনের রাজনীতিতে বিএনপি ভয় পায় না। হামলা মামলা চালিয়ে সরকার পতনের আন্দোলন ও সাবেক ৩বারের নির্বাচিত প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থামাতে পারবে না।

তারই প্রমাণ সোনারগাঁওয়ের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। সোনারগাঁ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি কাঁচপুর থেকে মেঘনা ব্রীজ পর্যন্ত অবস্থান করে করে সরকার পতনের সংগ্রামে নেতৃত্ব দিবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin