সোনারগাঁয়ে তালাবদ্ধ কক্ষে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সোনারগাঁয়ে তালাবদ্ধ কক্ষ থেকে শাকিল গাজী (২৮) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

আজ সোমবার (২২ নভেম্বর) দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) মর্গে পাঠিয়েছে পুলিশ।নিহত শাকিল গাজী মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী থানার মিতারা গ্রামের কামাল গাজীর ছেলে। তিনি সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ সেনপাড়া এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের স্ত্রী রাত্রী আক্তার জানান, গত ১৫ দিন আগে জুরাইন এলাকার সিফাত ও সাব্বির নামের দুই বন্ধুর সঙ্গে সেনপাড়ার একটি কক্ষ ভাড়া নেন শাকিল। প্রায় সময়ই তিন জন একত্রে মাদক সেবন করতন। বাপের বাড়ি কুমিল্লায় অবস্থান করা রাত্রী আক্তার গত দুই দিন ধরে স্বামীর সঙ্গে কোনও যোগাযোগ না করতে পেরে আজ সকালে কাঁচপুরে আসেন। ভাড়া বাসায় গিয়ে কক্ষ তালাবদ্ধ দেখেন তিনি। আশপাশের লোকজনের সহযোগিতায় দরজা খুলে দেখেন, কক্ষে শাকিলের গলাকাটা লাশ পড়ে আছে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, হত্যাকাণ্ডের কারণ খতিয়ে দেখছে পুলিশ। নিহতের দুই বন্ধুকে খুঁজে বের করে আইনের আশ্রয়ে নিয়ে আসার চেষ্টা চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin