সোনারগাঁয়ে একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল মঙ্গলবার পৌরসভা এলাকায় প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীরা একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করেছে। এ সময় সন্ত্রাসীরা বাড়িঘর ভাংচুর চালানোসহ নগদ প্রায় ২ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুটপাট করেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীরা।

আহতদের তিন জনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায় তাদের স্বজনরা। এদের মধ্যে একজনের অবস্থা খুবই আশংকাজনক। আহতরা হলো আঃ কাদের, স্ত্রী বিলকিস বেগম ও ছেলে আশরাফুল আলম।


এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার পৌর এলাকায় দরপত বসবাসরত আঃ কাদেরের সঙ্গে একই গ্রামের জাকিরের সঙ্গে বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এ বিরোধ চলাকালীন সময়ে মঙ্গলবার দুপুরে আঃ কাদেরের কাছ থেকে জমি জোরপূর্বক দখল করে নেয়ার চেষ্টা চালায়। এ সময় আঃ কাদের জমি দখল করতে বাঁধা দেয়। বাঁধা দেয়ার এক পর্যায়ে জাকির হোসেনের নেতৃত্বে ফারুক, সাব্বির আমির হামজা, সাহানাজ তার ভাড়াটিয়া সন্ত্রাসীসহ ১০/১৫ একটি বাহিনী রামদা, ছেনা, ছুরি দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আঃ কাদিরের পরিবারের ওপর দফায় দফায় হামলা চালিয়ে মারাত্মক জখম করে। এ সময় তাদের বাড়িঘর ভাংচুর সহ নগদ প্রায় ২ লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়।

এসময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ওই সন্ত্রাসীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে সোনারগাঁ থানায় (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন ধরপতের হামলার ঘটনা শুনেছি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin