সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা হয় ।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার সনমান্দী ইউনিয়নের প্রায় সহস্ত্রাধিক অবৈধভাবে সংযোগ নেওয়ায় আবাসিক লাইন সংযোগ বন্ধ হয়ে যায়।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে সোনারগাঁওয়ের বিভিন্ন এলাকায় কয়েকটি চক্র অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। অবৈধভাবে সংযোগ নেয়া লাইনগুলো তিতাস কর্তৃপক্ষ চিহ্নিত করে সংযোগ বিচ্ছিন্ন অভিযানে নেমেছে। দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার সোনাখালী এলাকায় অবৈধ সংযোগের মূল লাইন কেটে বিছিন্ন করা হয়। তিনি আরো বলেন, ধাপে ধাপে সোনারগাঁওয়ের সকল অবৈধভাবে নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন যাত্রামুড়া রূপগঞ্জ ও সোনারগাঁ জোনাল অফিসের প্রকৌশলী মিজবা উর-রহমান, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী তানভীর আহমেদ, সহকারী ব্যবস্থাপক সারোয়ার হোসেন, বরুণ দাস, আব্দুল হাসেম, জহিরুল ইসলাম ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin