সোনারগাঁয়ে অজ্ঞাত ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার

শেয়ার করুণ

নারায়ণঞ্জের সোনারগাঁয়ে শীতলক্ষ্যা নদীর তীর থেকে অজ্ঞাত এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কাঁচপুর ইউনিয়নের মঞ্জিলখোলা মাদ্রাসার মাঠ সংলগ্ন নদীর তীরে ইট ভর্তি বস্তার ভেতর থেকে লাশটি উদ্ধার হয়।

পুলিশ জানায়, বিকেলে স্থানীয় শিশু কিশোররা খেলতে গিয়ে নদীর তীরে বড় একটি বস্তা পড়ে থাকতে দেখে কৌতুহলবশত কাছে এগিয়ে যায়। এরপর বস্তাটি খুলে এর ভেতরে তারা মানুষের মৃতদেহ দেখতে পেয়ে ভয় পেয়ে এলাকাবাসিকে জানায়।

পরে স্থানীয়রা থানা পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। এটি একজন পরুষের লাশ। বয়স আনুমান চল্লিশের মতো হবে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, লাশটি কিছুক্ষণ আগে আগে উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত কোন পরিচয় পাওয়া যায় নি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) মো. বিল্লাল হোসেন বলেন, নদীর তীরে লাশের খবর পেয়ে নৌ-থানা পুলিশ গিয়ে উদ্ধার করে। ঘটনাস্থলে থানা পুলিশও গিয়েছে।

তিনি আরো বলেন, আমরা উদ্ধারকৃত লাশের পরিচয় শনাক্ত করার চেষ্টা করছি। ফিঙ্গারপ্রিন্টসহ যাবতীয় আলামত সংগ্রহ করব।


লাশের পরিচয় শনাক্তের পর হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করতে তদন্ত করব। সুরতহাল শেষে লাশের ময়না তদন্তের জন্য সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হবে।

সূত্রঃ নারায়ণগঞ্জ টাইমস

নিউজটি শেয়ার করুণ