সোনারগাঁয়ে পায়ুপথে ইয়াবা পাচার,বিক্রির সময় আটক ২

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনারগাঁয়ে পেটের ভিতরে ইয়াবা পাচার করে বিক্রির সময় মাদকসহ হাতে-নাতে ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় সোনারগাঁও উপজেলার দেওভোগ এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৯শ’ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটকৃতরা হলো, মো. রমজান হোসেন জয় (৩০) ও মো. রাজিব হোসেন (২৫)। তারা সোনারগাঁয়ের দেওভোগ এলাকার হাসান আলী ও সাহাপুর এলাকার আলাউদ্দিনের ছেলে।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেপ্তারকৃত আসামীরা ইয়াবা পাচারকারী। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছে। সোমবার পেটের মধ্যে ইয়াবা নিয়ে কক্সবাজার হতে নারায়ণগঞ্জ রওনা দেয়, তারই গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে সোনারগাঁয়ে দেওভোগ এলাকায় তাদের বাড়িতে, রমজান ও রাজিবের পেট থেকে বের করা অবস্থায় লাল ও কালো টেপ দিয়ে মোড়ানো ছোট ছোট ৫৮টি ইয়াবার পোটলা যার প্রত্যেকটিতে ৫০ পিস করে মোট ২ হাজার ৯শ’ পিস ইয়াবাসহ হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, কক্সবাজারে এই ইয়াবার পোটলাগুলো আসামীরা খাবারের সাথে গিলে খায় এবং পরবর্তীতে নারায়ণগঞ্জে এসে কলা এবং পাউরুটি খেয়ে সেই পোটলাগুলো পায়ু পথ দিয়ে বের করে ক্রয়-বিক্রয় করে। গ্রেপ্তারকৃত আসামীরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। আসামী রমজান ও রাজিব এর বিরুদ্ধে ইতিপূর্বে সোনারগাঁ থানায় মাদকসহ একাধিক মামলা রুজু রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin