সোনারগাঁওয়ে র‍্যাবের হাতে বিপুল মাদকসহ গ্রেফতার ৪

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সোনারগাঁয়ে ২ হাজার ৩৯৭ ক্যান বিয়ার এবং ৪শ ৩৩ বোতল বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।শনিবার (৪ আগষ্ট) মেঘনা ঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আজ রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১’র কার্যালয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা এক সংবাদ সম্মেলনে মাদকসহ গ্রেফতারকৃতদের তথ্য জানান।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১’র অধিনায়ক বলেন, গ্রেফতারকৃত আসামীরা পরম্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে উপোরিল্পিত উদ্ধারকৃত বিয়ার ও বিদেশী মদ নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১র একটি আভিযানিক দল কর্তৃক উক্ত মাদক ব্যবসায়ীদের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মেঘনা ঘাট এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মোঃ আমজাদ হোসেন (২৮), মোঃ ওয়াসিম (২৭), মোঃ সুজন (২৪) এবং মোঃ আলাল (২৪)। এসময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ০১টি কাভার্ডভ্যান জব্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনের মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাব- ১১ এর এই কর্মকর্তা।

Share on facebook
Share on twitter
Share on linkedin