সে কি মনে করছে,না.গঞ্জের কেউ পড়াশোনা জানে নাঃ রফিউর রাব্বি

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি বলেছেন, শামীম ওসমান রাজাকারকে মুক্তিযুদ্ধের পক্ষে বানিয়ে দেবে, এতবড় সাহস তাঁর হয় কিভাবে? সে কি মনে করছে, নারায়ণগঞ্জের কেউ পড়াশোনা জানে না? সে মাইক লাগিয়ে প্রশাসনের সামনে একটা বলে দিবে, সেটা সত্যি হয়ে যাবে? রাইফেল ক্লাবের অস্ত্র লুট হয় নাই।  আমাদের এখানে যখন ১২৪ জনের শান্তি বাহিনীর কমিটি গঠন করা হয়, তখন চাষাঢ়া অঞ্চলের দায়িত্ব দেওয়া হয়েছে গোলাম রাব্বানীকে। সে নন্দী পাড়ার হিন্দুদের বাড়ি দখল করেছে। কিন্তু এখন তাকে মুক্তিযদ্ধের পক্ষে আনতে হবে। কেন আনতে হবে? কারন এই রাজাকারের সন্তান কাজল হচ্ছে ওসমান পরিবারের অন্যতম সহযোগী! এই কাজলকে এখন সাবান দিয়ে ধুয়ে পরিষ্কার করতে হবে।


সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ৫নং খেয়াঘাটের সামনে ত্বকী হত্যার ৮ বছর পূর্তি উপলক্ষে নারায়ণগঞ্জ সাংষ্কৃতিক জোট আয়োজিত আলোরভাসান কর্মসূচীতে রফিউর রাব্বি এ কথা বলেন।

রফিউর রাব্বি বলেন, আসলে এই পরিবারের সাথে সব খারাপ লোকের সম্পর্ক। বঙ্গবন্ধুর খুনী কিসমতের আপন ভাই কাউন্সিলর শওকত হাসেম শকু। এই শকুর সাথে কার সম্পর্ক? ওসমান পরিবারের সম্পর্ক। সুতরাং যতো রাজাকার আছে খুনী আছে সব এদের সাথে সম্পর্ক। এদিকে ত্বকী হত্যার সাথে যেই ১১ জনের নাম এসেছে সেই ১১ জনের মধ্যে শামীম ওসমানের বিয়াইয়ের ভাতিজা জ্যাকিও রয়েছে। সেও জড়িত এই হত্যাকান্ডের সাথে।

রফিউর রাব্বি আরও বলেন, শামীম ওসমান ত্বকীকে একটি মেয়ে ঘটিত কারনে খুন হতে হয়েছে, এমনি লিখে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠিয়েছিলো। ধমক খেয়ে চুপ হয়েছে! কারন প্রধানমন্ত্রী বলেছে কারা ত্বকীকে কিভাবে হত্যা করেছে সেটার আদ্দপান্ত সব তার জানা। গোয়েন্দা সংস্থার রিপোর্ট তার কাছেও রয়েছে। ত্বকী হত্যাকারী কাকে কাকে কারা দেশের বাইরে পাঠিয়ে দিয়েছে তা তিনি জানেন। সুতরাং নতুন ইতিহাস লিখে লাভ হবে-না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ সাংষ্কৃতিক জোটের সভাপতি ভাবাণী সংকর রায়, ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ প্রমুখ

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin