সোনারগাঁ‌য়ে মামুনুল ইস্যু‌তে হেফাজত তান্ড‌বে ৫ কর্মী গ্রেপ্তার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীসহ হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে অবরুদ্ধের জেরে চালানো তাণ্ডবে জড়িত থাকার অভিযোগে সংগঠনটির আরও ৪ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে, হেফাজতের ডাকা হরতালের দিন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহিংসতার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে সোনারগাঁ ও জেলা পুলিশের একাধিক দায়িত্বশীল ব্যক্তি এ তথ্য নিশ্চিত করেছেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, উপজেলার বিভিন্ন এলাকায় বুধবার রাতে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

জেলার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, হেফাজতের ডাকা হরতালের দিন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থেকেও একজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, মো. রাজু, ইমরান হাসান, আবু রায়হান প্রধান ও ফিরোজ মিয়া। এছাড়াও একজনের নাম এখনও জানা যায়নি।

এর আগে রিসোর্টে হামলার ঘটনায় মঙ্গলবার রাতে মো. মোস্তফা নামে ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে সোনারগাঁয়ের বাংলাবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া সিদ্ধিরগঞ্জ থেকে মহাসড়কে সহিংসতার ঘটনায় এক কাউন্সিলরকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, সোনারগাঁওয়ে ভাঙচুর, সহিংসতা ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে মঙ্গলবার রাতে সোনারগাঁ থানার পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এই মামলায় মামুনুল হকসহ ৪১ জনের নাম উল্লেখ করে এবং আড়াই শ থেকে তিন শ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে। এ ছাড়া আরেকটি মামলায় ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামি করা হয়েছে। এ ছাড়া সাংবাদিকের ওপর হামলার মামলাও হয়েছে থানায়।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin