সেলিম ওসমানকে আইভী ‘অন্যের টাকায় দান করে দানবীর’

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের মেয়র ঘোষণা করে দেন। শেখ হাসিনাকে ছাড়াই। দেখতে চাই দুই ভাই। লাঙ্গল নিয়ে আছেন, লাঙ্গল নিয়েই থাকেন। নৌকায় আপনাকে প্রার্থী দিতে হবে না। আর দেওয়ার যৌগ্যতাও আপনার নাই।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির নেতা একেএম সেলিম ওসমানকে ইঙ্গিত করে শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে এ কথা বলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

গত ১২ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে মেয়র প্রার্থী হিসেবে যোগ্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলে মতামত প্রকাশ করে ছিলেম সেলিম ওসমান।

আইভীর ভাষ্য, ‘অন্যের টাকায় দান করে দানবীর হয়ে যান। ব্যবসায়ীদের টাকায় দান করে দানবীর হয়ে যান। মোল্লাদের নিয়ে, শ্বাশুরী বউদের নিয়ে এতো বেশি বারাবারি কইরেন না। করলে কেউ ছাড় পাবেন না।’

মেয়র আইভী বলেন, আমার বাড়ি নাকি ভেঙ্গে ফেলবে। আসুক, দেওভোগ। দেওভোগ নারায়ণগঞ্জের রাজধানী। এই দেওভোগ থেকে নেতৃত্ব দিয়ে আসছে, সাহস থাকে তো আসুন। প্রশাসনের উপর বর করে, দেওভোগ, পাইকপাড়া ও নদীর ওই পাড়ের মানুষকে মামলা দিয়ে ভয় দেখিয়ে রাখেন। প্রশাসনকে ছেড়ে আসুন, দেখবো আপনি কেমন পুরুষ?

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র হাজী ওবায়েদ উল্লাহ, বর্তমান প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর প্রমুখ।

সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা নাট্য সংস্থার সভাপতি মীর আনোয়ার হোসেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin